আইএসও সনদ পেল সিনট্যাক্স গ্লোবাল


প্রকাশিত:
৬ ফেব্রুয়ারি ২০২৪ ১৮:৫৯

আপডেট:
২১ ফেব্রুয়ারি ২০২৪ ০৫:৪৬

সংগৃহীত ছবি

আন্তর্জাতিক মান সংস্থার (আইএসও) সনদ (ISO 9000:2015) পেল সিনট্যাক্স গ্লোবাল। গুণগতমান ব্যবস্থাপনায় আন্তর্জাতিক মান নিশ্চিত করায় প্রতিষ্ঠানটি এই সনদ পায়।

মর্যাদাপূর্ণ এই সনদ প্রাপ্তির মাধ্যমে রাইস ব্রান অয়েল উৎপাদন ও রক্ষণাবেক্ষণে গুণগতমান এবং শ্রেষ্ঠত্বের সর্বোচ্চ মান বজায় রাখার জন্য অঙ্গীকারবদ্ধ হয়েছে প্রতিষ্ঠানটি।

সোমবার (৫ ফেব্রুয়ারি) সিনট্যাক্স গ্লোবাল এর ম্যানেজিং ডিরেক্টর এফ এম রিয়াজউল ইসলাম শাহরিয়ারের হাতে এই সনদ হস্তান্তর করে আইএসও কর্তৃপক্ষ।

এ সময় তিনি বলেন, ‘এই সার্টিফিকেট আমাদের কৃতিত্বের প্রতীক, যা আমাদের সমগ্র টিমের কঠোর পরিশ্রম এবং উৎসর্গের ফল। গুণগত মান, গ্রাহক সন্তুষ্টি, ক্রমাগত উন্নতি এবং সর্বোপরি দেশের অর্গানিক খাবারের প্রতি যে সচেতনতা শুরু হয়েছে সে পথে আমাদের অঙ্গীকারের প্রতি আরও দায়িত্বশীল করে তুলবে।’

সিনট্যাক্স কর্তৃপক্ষ জানায়, ISO 9000:2015 সার্টিফিকেশন সিনট্যাক্স গ্লোবাল ও তার গ্রাহকদের পণ্য এবং পরিষেবা প্রদানে আন্তর্জাতিক মানদণ্ড পূরণ করবে। গ্রাহক সন্তুষ্টির লক্ষ্যে এমন এই প্রমাণপত্র তার চেয়েও বেশি কাজ করবে।

আইএসও সনদ হলো আইএসও কর্তৃপক্ষ দ্বারা পরিচালিত কঠোর মূল্যায়ন প্রক্রিয়া। সিনট্যাক্স গ্লোবাল গুণগতমান ব্যবস্থাপনা সিস্টেম ও ব্যতিক্রমী সমাধান দেওয়াকে নিশ্চিত করে।

সিনট্যাক্স গ্লোবাল বর্তমানে রাইস ব্র্যান অয়েল উৎপাদন ও বিপণন করছে। এছাড়াও এগ্রো, গবাদি পশু এবং মৎস চাষ থেকে অর্গানিক কৃষি পণ্য উৎপাদন এর মাধ্যমে জাতীয় অর্থনীতিতে অবদান রাখতে প্রস্তুত আছে প্রতিষ্ঠানটি।

আইএসও হলো একটি আন্তর্জাতিক সংস্থা, যা বিভিন্ন দেশের মান নিয়ন্ত্রণকারী প্রতিষ্ঠানের সমন্বয়ে গঠিত। ১৯৪৭ সালের ২৩ ফেব্রুয়ারি এটি প্রতিষ্ঠিত হয়। আইএসওর প্রধান কাজ শিল্প ও বাণিজ্যের বিভিন্ন বিষয়ের ওপর মান নির্ধারণ, প্রণয়ন এবং বিভিন্ন প্রতিষ্ঠানকে মানের সনদপত্র প্রদান।



আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
বিএলডি ফাউন্ডেশনের পক্ষে সম্পাদক : মাসুদ হাসান লিটন


Top