শ্রাবন্তীকে নিয়ে মালদ্বীপ ভ্রমণের পর নতুন প্রেমিকার সঙ্গে অভিরূপ


প্রকাশিত:
৪ ডিসেম্বর ২০২৩ ১০:৩৭

আপডেট:
২১ ফেব্রুয়ারি ২০২৪ ০৪:২৮

ছবি-সংগৃহীত

টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের জীবনে প্রেম এসেছে বহুবার। একাধিকবার সম্পর্কেও জড়িয়েছেন তিনি। যদিও সেসব সম্পর্কের শেষটা সুন্দর হয়নি। তৃতীয় স্বামী রোশন সিং-এর সঙ্গে বিচ্ছেদের পর বর্তমানে আরবানার আবাসনে থাকছেন এই অভিনেত্রী।

সেখানেই এক বাসিন্দার প্রেমে পড়েছিলেন শ্রাবন্তী। শুরুতে বিষয়টা গোপন রাখলেও বেশিদিন ভক্তদের নজর থেকে লুকিয়ে রাখতে পারেননি। অভিরূপ নাগ চৌধুরী নামের ওই ব্যবসায়ীর সঙ্গে শ্রাবন্তীর প্রেম ছিল ওপেন সিক্রেট। একসঙ্গে মালদ্বীপেও গিয়েছিলেন এই জুটি। সেখানে সময় কাটিয়েছেন নিজেদের মতো করেই।

২০২২ সালের মার্চ মাসে শ্রাবন্তীর বাড়ির পুজাতেও দেখা গিয়েছিল অভিরূপকে। সামাজিক যোগাযোগ মাধ্যমেও একে অন্যেকে অনুসরণ করতেন। কিন্তু হঠাৎ করেই ভাঙন ধরে সেই সম্পর্কের। যোগাযোগ বন্ধ হয়ে যায় এই জুটির। কেন সম্পর্কটা এখানেই শেষ হল, তা নিয়ে মুখ বন্ধ রেখেছিলেন দু’জনেই।

এর মাঝেই নতুন এক তরুণীর সঙ্গে দেখা মিলল অভিরূপের। শেলি চৌধুরী নামে ওই তরুণীর সঙ্গেই নাকি বর্তমানে প্রেম করছেন তিনি। ইনস্টাগ্রামেও ভালোবাসা জানিয়ে ছবি প্রকাশ করছেন প্রতিনিয়ত। সেসব দেখে ভক্তরাও শ্রাবন্তীর কথা স্মরণ করছেন নতুন করে।

এদিকে, আদালতে এখনও চলছে শ্রাবন্তী ও তৃতীয় স্বামী রোশানের বিচ্ছেদ মামলা। স্বামীর কাছ থেকে প্রতি মাসে ৭ লক্ষ টাকা খোরপোষ দাবি করেছেন অভিনেত্রী। ২০২১ সাল থেকেই রোশানের সঙ্গে সম্পর্ক চুকিয়ে ছেলে অভিম্যনুকে নিয়ে আলাদা থাকছেন শ্রাবন্তী।



আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
বিএলডি ফাউন্ডেশনের পক্ষে সম্পাদক : মাসুদ হাসান লিটন


Top