ভালোবাসা দিবসে মারিয়া শান্তর দুই নাটক


প্রকাশিত:
১২ ফেব্রুয়ারি ২০২৪ ১৪:৪৭

আপডেট:
২১ ফেব্রুয়ারি ২০২৪ ০৫:৫৯

ফাইল ছবি

শোবিজে পা রেখেছেন মাত্র বছর তিনেক হলো। শুরুটা ছিল ফ্যাশন হাউজের মডেল হিসেবে। এই দুই বছরে তার ক্যারিয়ারে যুক্ত হয়েছে নয়া পালক। বলছি মারিয়া চৌধুরী শান্ত'র কথা। প্রায় ২০টির মতো ওভিসি-টিভিসিতে কাজ করেছেন তিনি। প্রথমবার নাটকে অভিনয় করেছেন ছোট পর্দায় জনপ্রিয় অভিনেতা মুশফিক আর ফারহানের সঙ্গে। নাটকের শিরোনাম ছিল 'লাফাঙ্গা'। প্রথম কাজেই ভিউয়ের দৌড়ে বাজিমাত করেছেন টিভি পর্দায়। এরপর বেশ কিছু একক নাটকে অভিনয় করেছেন।

সেই ধারাবাহিকতায় 'বুক পকেটের গল্প' ও 'দেয়ালে ঠেকলে পিঠ' শিরোনামের দুটি নাটক ভালবাসা দিবসে মুক্তি পেতে যাচ্ছে বলে জানালেন মারিয়া শান্ত।

নাটকের গল্প প্রসঙ্গে এ অভিনেত্রী জানালেন, আপাতত দুইটি কাজ আসছে ভালোবাসা দিবসে। ভালোবাসার গল্প। ফিকশনের গল্পগুলো একটু ভিন্ন হবে। এর মধ্যে জাহিদ প্রীতমের 'বুক পকেটের গল্পে' ৬ জন শিল্পীর তিনটি গল্প রয়েছে। এতে 'অচেনা অতিথি'র গল্পটায় আমি অভিনয় করেছি। তবে সর্বশেষে দেখা যাবে প্রত্যেকটি গল্পের সঙ্গে সংযোগ আছে। এখানে আমার সহ-শিল্পী শাশ্বত দত্ত। আর 'দেয়ালে ঠেকলে পিঠ' নাটকে আমার সঙ্গে রয়েছেন মুশফিক আর ফারহান।

আলাপকালে মারিয়া জানালেন, তিনি ক্লাসিক গল্পে কাজ করতে চান। অভিনেত্রীর ভাষ্য, আমি চাচ্ছি অনেক ডেডিকেট নিয়ে কাজ করতে। করে ফেললাম, বানিয়ে ফেললাম, এমন কাজ করতে চাচ্ছি না। এজন্য আমি পছন্দ করে কাজ করার চেষ্টা করছি। আমার মনে হয় চরিত্র আর গল্প খুব গুরুত্বপূর্ণ জিনিস।

মারিয়া শান্ত অভিনীত উল্লেখযোগ্য বিজ্ঞাপনের মধ্যে রয়েছে প্রাণ, ইমামি, বার্জার পেইন্ট ইত্যাদি। তিনি বিভিন্ন ফ্যাশন হাউজের মডেল হয়েছেন। তার মধ্যে রয়েছে– ইয়েলো, রেড অরিজিন, টুয়েলভ, সেইলর ইত্যাদি। এছাড়াও ক্রিকেট তারকা সাকিব আল হাসানের সঙ্গে একটি ফ্যাশন হাউজের মডেল হয়েছেন মারিয়া।



আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
বিএলডি ফাউন্ডেশনের পক্ষে সম্পাদক : মাসুদ হাসান লিটন


Top