‘৭ জানুয়ারি কোনো নির্বাচন হতে দেওয়া হবে না’


প্রকাশিত:
৪ ডিসেম্বর ২০২৩ ১৬:৪৬

আপডেট:
২১ ফেব্রুয়ারি ২০২৪ ০৫:২৩

ছবি-সংগৃহীত

ইসলামী আন্দোলন বাংলাদেশের প্রেসিডিয়াম সদস্য আশরাফ আলী আকন বলেছেন, এই নির্বাচন অবৈধ নির্বাচন। এ নির্বাচন দেশের মানুষ মানে না। আগামী ৭ জানুয়ারি দেশে কোনো নির্বাচন হতে দেওয়া হবে না। দেশবাসীকে আহ্বান জানাবো, এই নির্বাচনে যেন কেউ কোনো সহযোগিতা না করে।

সোমবার (৪ ডিসেম্বর) বায়তুল মোকাররম প্রাঙ্গণে ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ কর্তৃক বিতর্কিত নির্বাচন কমিশন কর্তৃক একতরফা নির্বাচনী তফসিল বাতিলের দাবিতে আয়োজিত বিক্ষোভ মিছিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আশরাফ আলী আকন বলেন, বর্তমান ফ্যাসিবাদী সরকারের কর্মকাণ্ড প্রমাণ করে, আওয়ামী লীগ একটি আতংকের নাম, আওয়ামী লীগ একটি গজবের নাম। এ সরকার দেশের সমস্ত প্রতিষ্ঠানকে ধ্বংস করেছে। প্রশাসন, বিচার বিভাগ, শিক্ষাসহ প্রতিটি খাতকে ধ্বংস করা হয়েছে।

তিনি বলেন, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতিতে মানুষের নাভিশ্বাস উঠেছে। আমরা বিশ্বাস করি, দুর্নীতি বন্ধ করা গেলে ৪০ টাকা দরে চাল বিক্রি করা সম্ভব। যেকোনো খাদ্যমূল্যের ৩০ শতাংশ কমিয়ে ফেলা সম্ভব।

সমাবেশে আরও উপস্থিত ছিলেন দলের সহ-সভাপতি সিদ্দিকুর রহমান, মোহাম্মদ আরিফুল ইসলাম, চট্টগ্রাম বিভাগের সম্পাদক আবু সাইদ, দলের প্রেসিডিয়াম সদস্য মাহমুদুর রহমান প্রমুখ।



আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
বিএলডি ফাউন্ডেশনের পক্ষে সম্পাদক : মাসুদ হাসান লিটন


Top